ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

পেকুয়ায় পেটের ভুঁড়ি ও হাত-পায়ের রগ কাটা নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া :: কক্সবাজারের পেকুয়ায় বিলের মাঝ থেকে হাত-পায়ের রগ কাটা ও ভুঁড়ি কাটা মোহছেনা বেগম (৩৭) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৫ জানুয়ারী) দুপুর ১টার দিকে সদর ইউনিয়নের মেহেরনামা নুইন্যামুইন্যা ব্রীজ সংলগ্ন বিল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত মোহছেনা আক্তার (৩৭) কক্সবাজার সদরের খাজা মঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম, হেফাজ উদ্দিন বলেন, সকালে চাষের জন্য জমিতে কয়েকজন শ্রমিক কাজ করতে যায়। এ সময় বিলের মাঝে একটি রক্তাক্ত নারীর লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

সরেজমিন দেখা যায়, বিলের মাঝে চিৎ হয়ে পড়ে আছে বোরকা ও নেকাব পরানো মহিলা। দুই পা ও বাম হাতের রগ কেটে দেয়া হয়েছে। বুকের মাঝখানে ছুরি দিয়ে ক্ষবিক্ষত করা হয়েছে। পেট কেটে ভুঁড়ি বের করে নিয়েছে। কাটা হাত থেকে রক্ত ঝরে পড়ছে মাটিতে। লাশের পাশে একটি ভ্যানেটি ব্যাগ। পায়ের জুতাগুলো ছিটিয়ে ছটিয়ে রয়েছে পাশে। লাশের বিশ হাত দুরে একটি দু’ধারা ছোরা মাটিতে পুঁতে রাখা হয়েছে। পুলিশ ব্যাগের ভেতর থেকে একটি মুঠোফোন, ভোটের স্মার্টকার্ড ও অল্পকিছু টাকা উদ্ধার করেছে।

এদিকে সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটির ব্যাপারে তদন্ত কাজ শুরু করেছে। কি কারণে হত্যাকান্ড আর কিভাবে হত্যা করেছে তার ক্লু বের করার চেষ্টা অব্যাহত রেখেছে।

এবিষয়ে নিহত নারীর মেয়ের জামাই রিদুয়ান বলেন, নিহত মোহছেনা বেগম তার শ্বাশুড়ি। শ্বশুর মালেশিয়ায় থাকা অবস্থায় মারা যায়। চকরিয়াস্থ কোনাখালী এলাকার এক ছেলেও তার শ্বশুরের সাথে মালেশিয়া থাকাবস্থায় শ্বশুর পরিবারের সাথে সম্পর্ক হয়। সেই সূত্র ধরে তাদের মাঝে টাকার লেনদেন হয়। হয়তোবা টাকার কারণে তার শ্বাশুড়িকে হত্যা করা হতে পারে। তবে পেকুয়া অথবা কোনাখালীতে তার শ্বাশুড়ি কখন এসেছে সেই বিষয়ে বিস্তারিত কিছুই জানাতে পারেনি।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, সিআইডি ক্রাইমসিন তদন্ত করছে। নির্মমভাবে তাকে হত্যা করা হয়েছে। বাহিরে কোথাও খুন করে গভীররাতে হয়তো লাশ এখানে ফেলে চলে গেছে। তবে কি জন্য, কেন খুন করা হয়েছে তা অগ্রিম বলতে পারছিনা। ময়নাতদন্ত প্রতিবেদন তৈরী করে লাশ মর্গে পাঠানো হবে।

পাঠকের মতামত: